Frequently Asked Questions

সেন্ড কারেন্সী থেকে আপনার নির্ধারিত কারেন্সী ওয়ালেট সিলেক্ট করে দিন । রিসিভে আপনি বিকাশ অথবা রকেটে ( যেটাতে টাকা নিতে চান) সেটা সিলেক্ট করে দিন । তারপর এক্সচেঞ্জ বাটনে ক্লিক করুন । পর্ববর্তী ধাপে আপনার প্রয়োজনীয় তথ্য দিন । প্রসেস এক্সচেঞ্জ এ ক্লিক করুন । এরপর একটা রিভিউ দেখাবে সেটাতে দেখুন সব তথ্য ঠিক আছে কি না। সব তথ্য ঠিক থাকলে কনফার্ম অর্ডার এ ক্লিক করুন । সর্বশেষে পেমেন্ট করার জন্য আমাদের ওয়ালেট দেখাবে । আমাদের ওয়ালেটে নির্ধারিত ডলার পাঠানোর সময় নোটে যা লিখবেন সেটা ট্রানজেকশন নাম্বারে সাবমিট করে কনফার্ম ট্রানজেকশনে ক্লিক করুন । আপনার এক্সচেঞ্জটি প্রসেস হওয়া পর্যন্ত অপেক্ষা করুন ।

সাধারণত অপারেটর অনলাইনে থাকলে এক্সচেঞ্জ প্রসেস হতে ১৫-৪৫ মিনিট সময় লাগে । দয়াকরে এক্সচেঞ্জ প্রসেস হওয়া পর্যন্ত অপেক্ষা করুন।

রিচার্জ নেওয়ার জন্য একাউন্টে লগিন করে Recharge Now অপশন সিলেক্ট করুন । সেন্ড এ কোন কারেন্সী থেকে রিচার্জ নিতে চান সেটা সিলেক্ট করুন । কতটাকা রিচার্জ করতে চান সেটা লিখুন ( ০.১৩ = ১০ টাকা ) । আপনার মোবাইল অপারেটর সিলেক্ট করুন । রিচার্জ বাটনে ক্লিক করে পরবর্তী স্টেপে যান। আপনার কন্টাক্ট ইমেইল ও রিচার্জ নাম্বার দিন । প্রসেস এ ক্লিক করুন । একটা রিভিউ দেখাবে সেটাতে দেখে নিন সব তথ্য ঠিক আছে কি না । সব তথ্য ঠিক থাকলে কনফার্ম অর্ডার এ ক্লিক করুন । সর্বশেষে পেমেন্ট করার জন্য আমাদের ওয়ালেট দেখাবে । আমাদের ওয়ালেটে নির্ধারিত ডলার পাঠানোর সময় নোটে যা লিখবেন সেটা ট্রানজেকশন নাম্বারে সাবমিট করে কনফার্ম ট্রানজেকশনে ক্লিক করুন ।


আপনি আমাদের ওয়ালেটে ডলার সেন্ড করার সময় ওয়ালেট নোট ট্রানজেকশন নাম্বারে দেবেন । বিকাশ অথবা রকেট থেকে টাকা পাঠালে TrxID / Txnid নাম্বার দেবেন। কয়েনবেস থেকে  এক্সচেঞ্জ করলে কয়েনবেস নাম বা নোট সাবমিট করবেন। পারফেক্ট মানি থেকে এক্সচেঞ্জ করলে ব্যাচ নাম্বার অথবা নোট সাবমিট করবেন।

মিটক্যাশ আপনাকে দিচ্ছে ৫-৭% রেফারেল আয়ের সুবিধা। আপনার রেফারেল লিংকে রেজিস্টার করা ইউজার যে কোন পরিমাণ  এক্সচেঞ্জ করলেই আপনি পাচ্ছেন ৫-৭% রেফারেল বোনাস। বর্তমান হিসাবে আপনি পাচ্ছেন ১০০ ডলার এক্সচেঞ্জের জন্য ৫০ টাকা । যা বাই ও সেল উভয় এক্সচেঞ্জের জন্য প্রযোজ্য । রিচার্জের ক্ষেত্রে কোন রেফারেল কমিশন নেই। আপনার রেফারেল বোনাস ওয়ালেটে যোগ হবে । আপনি সেটা রিচার্জ ( সর্বনিম্ন ১০ টাকা) , বিকাশ ( সর্বনিম্ন ১৮০ টাকা) অথবা পারফেক্টমানি (সর্বনিম্ন ১ ডলার) নিতে পারবেন।

আপনি সর্বনিম্ন ১$ এক্সচেঞ্জ করতে পারবেন।  বিকাশ বা রকেটে আপনি সর্বোচ্চ একদিনে ১২০ ডলার এক্সচেঞ্জ করতে পারবেন । অন্য ওয়ালেটে সর্বোচ্চ ৩০০ ডলার একদিনে এক্সচেঞ্জ করতে পারবেন যদি সেই পরিমাণ ডলার বা টাকা আমাদের রিজার্ভ থাকে ।

রিজার্ভ না থাকলে আপনি অর্ডার করতে পারবেন না । সেক্ষেত্রে রিজার্ভ হওয়া পর্যন্ত অপেক্ষা করুন । রিজার্ভ কত আছে সেটা দেখার জন্য হোমপেজের রিজার্ভ আপডেট চেক করুন । অথবা এখানে ক্লিক করুন ।

আমাদের সার্ভিস আপনার কেমন লেগেছে সেটা জানাতে আপনি ফিডব্যাক সাবমিট করতে পারবেন।  ইউজারের প্রতিটি ফিডব্যাক আমাদের কাছে গুরুত্বপূর্ন।

আপনি কোন ফ্রি রিচার্জ নিতে পারবেন না । আপনি যে পরিমাণ ডলার পাঠাবেন সে পরিমাণ রিচার্জ নিতে পারবেন ।

যদি কখনো এরকম হয়ে থাকে তাহলে আপনার প্রথম অর্ডারটি প্রসেস হবে । পরের অর্ডার ক্যান্সেল হয়ে যাবে ।

এক্সচেঞ্জ অথবা রিচার্জ করার জন্য আপনার কোন একাউন্ট ভ্যারিফিকেশন লাগবে না ।

জ্বি পারবেন । আপনার পাসওয়ার্ড যদি মনে না থাকে সেক্ষেত্রে আপনি ইমেইল দিয়ে পাসওয়ার্ড রিকভার করতে পারবেন ।

আপনি যদি একাধিক ভুল অর্ডার অথবা অসাধু কোন কিছু করার চেষ্টা করেন তাহলে আপনার একাউন্ট ব্লক হয়ে যাবে । পরবর্তীতে আপনি আর কোন এক্সচেঞ্জ মিটক্যাশের মাধ্যমে করতে পারবেন না ।

অতিরিক্ত কোন চার্জ নেই । সার্ভিস চার্জ মূল হিসাবের মধ্যে নেয়া হয়ে থাকে ।

আপনি যে পরিমাণ ডলার এক্সচেঞ্জ অর্ডার করবেন ঠিক সেই পরিমান ডলার পাঠাতে হবে । যদি কম আসে সেক্ষেত্রে সঠিক পরিমাণ দিয়ে নতুন করে অর্ডার করুন ।

আমাদের সাপোর্ট টিমের সাথে যোগাযোগ করুন । Mitcash Support